সোমবার, মার্চ 8, 2021
সোমবার, মার্চ 8, 2021

আমাদের সম্পর্কে

নিউজচেকার টিমের মূল লক্ষ্য হলো আমাদের চারিপাশে যে সব ভুল তথ্য ও দাবি সম্পন্ন খবর গুলি ঘুরে বেড়ায় তাদেরকে দমন করে তাদের গতিকে শ্লথ করা। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া, বা কোনো সামাজিক সংগঠন অথবা কোনো বিশেষ ব্যক্তির দ্বারা যে তথ্য বা দাবি গুলি উঠে আসে আমরা তার সত্যতা নির্ধারণ করি। এই তথ্য গুলির পেছনে লুকিয়ে থাকা আসল কারণ অথবা অকারণ কোনো দাবিকে প্রসারণ করার প্রধান উদ্দেশ্য কি তা আমরা আমাদের গবেষণার দ্বারা সাধারণ মানুষদের সামনে তুলে ধরার চেষ্টা করি।  

আমাদের নিরন্তন প্রচেষ্টা হলো যাতে আমরা কোনো ব্যক্তি বা কোনো সংঘটনের পক্ষপাতিত্ব না করে শুধু মাত্র সত্যের দিকে আলোকপাত করা।  বর্তমান কালে এই সত্য উদ্ঘাটনের প্রক্রিয়া বেশ বাঁধাহীন ভাবে এগিয়ে চলেছে, কিন্তু তবুও বাস্তব বিষয়গুলি অনেকাংশে ঢাকা পরে যায়। আমাদের চেষ্টা সেই সব বিষয়গুলিকে সর্বসম‍‌ক্ষে স্থাপন করা।  

আমাদের কোনো পাঠক যদি এমন কোনো খবর বা তথ্যের সম্মুখীন হন যেখানে তার ওই খবরের সত্যতা নিয়ে সন্দেহ তৈরী হয়েছে অথবা কোনো প্রকাশিত বিষয়ের মূল বিষয়বস্তুর আসল রূপের সত্য হনন হয়েছে তাহলে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন  9999499044 এই নম্বরে অথবা মেইল করুন  checkthis@newschecker.in এই ঠিকানায়।