সোমবার, সেপ্টেম্বর 20, 2021
সোমবার, সেপ্টেম্বর 20, 2021

আমাদের সম্পর্কে

নিউজ চেকারে, আমরা সমাজে জাল সংবাদের বিস্তারকে সীমাবদ্ধ করা এবং ক্র্যাকডাউন করার লক্ষ্য নিয়েছি। আমরা গণমাধ্যম, ব্যক্তিত্ব, মিডিয়া এবং সামাজিক মিডিয়াতে ব্যবহারকারীদের দেওয়া বিবৃতি এবং দাবী পরীক্ষা করে সত্যটি সামনে এনেছি। আমরা জনসাধারণ এবং সত্যের ভোটারদের অবহিত ও শিক্ষিত করতে এবং গোপন এজেন্ডা, প্রচার ও প্ররোচিত ভুল তথ্য প্রচারকে প্রকাশ করতে চাই।

আমাদের লক্ষ্য নিরপেক্ষ একটি। আমরা জনগণ বা দল নয়, একা সত্যের প্রতি অনুগত। এবং সত্য-চেকিং ইকোসিস্টেমটি বর্ধমান অব্যাহত থাকলেও এখনও অগণিত দাবিগুলি যাচাই করা যায় না। শূন্যস্থান পূরণ করার জন্য আমাদের অস্তিত্ব রয়েছে।

আমরা সার্ভিস হিসাবে ডিমান্ডের উপর ফ্যাক্ট-চেকিংয়ের ধারণার উপর ভিত্তি করে কাজ শুরু করেছি এবং আমরা যে-কোনও ভাষা সমর্থন করি তার যে কোনও ভাষায় আমাদের দাবি ফরোয়ার্ড করতে পারে, এবং আমরা সত্যই তাদের জন্য এটি পরীক্ষা করব। আমরা হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং অ্যাপগুলির মাধ্যমে এটি করি। এটি আমাদের ফ্যাক্ট-চেকিংকে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলতে সহায়তা করে এবং আমাদের কাজটি যেখানে সত্যই গুরুত্বপূর্ণ তা আমাদের নিয়ে যেতে সহায়তা করে।

আমরা আমাদের পাঠকদের স্বাগত জানাই আমাদের ফ্যাক্ট চেকের জন্য দাবি পাঠাতে send যদি আপনি বিশ্বাস করেন যে কোনও গল্প বা বিবৃতিটি সত্যের চেকের দাবিদার হয়েছে, বা একটি প্রকাশিত ফ্যাক্ট চেক দিয়ে কোনও ত্রুটি হয়েছে, তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন checkthis@newschecker.in অথবা আমাদের সাথে যোগাযোগ করুন 9999499044.

নিউজ চেকার.ইন.সি হ’ল সদর দফতর, এনসি মিডিয়া নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেডের একটি স্বতন্ত্র ফ্যাক্ট-চেকিং উদ্যোগ। এনসি মিডিয়া নেটওয়ার্কগুলি কর্পোরেট সংস্থা হিসাবে, ভারত সরকারের বেসরকারী সংস্থা হিসাবে নিবন্ধিত এবং কর্পোরেট পরিচয় নম্বর (সিআইএন) U92490DL2019PTC353700 রয়েছে। আমাদের সর্বশেষ আর্থিক রিটার্ন সহ আমাদের সমস্ত বিবরণ এমসিএতে উপলব্ধ website.

আমরা কয়েকটি সোশ্যাল মিডিয়া এবং মেসেজিং প্ল্যাটফর্মের জন্য তৃতীয় পক্ষের ফ্যাক্ট-চেকার হিসাবে কাজ করি। আমরা আমাদের পরিষেবাদির জন্য একটি ফি পেয়েছি এবং রাজনীতিবিদ / রাজনৈতিক দল এবং / অথবা রাজনৈতিক দলের সাথে যুক্ত সংস্থাগুলির সাথে অর্থায়ন গ্রহণ করি না বা কাজ করি না। আমাদের COVID 19 ফ্যাক্ট-চেকিংয়ের কাজটি স্কেল করতে আমরা আইএফসিএন থেকে একটি COVID 19 ফ্ল্যাশ মঞ্জুরি পেয়েছি। সংস্থাগুলি যেগুলি ২০২০-২১১১ অর্থবছরে আমাদের উপার্জনের ৫% এর বেশি অবদান রেখেছে:

  • মহল্লা টেক প্রাইভেট লিমিটেড
  • ফেসবুক এলএলসি
  • টাইমস ইন্টারনেট লিমিটেড