মঙ্গলবার, মে 17, 2022
মঙ্গলবার, মে 17, 2022

সংশোধনী নীতি

আমরা সমাজে ইতিবাচক প্রভাব ফেলতে লক্ষ্য করে একটি সত্য যাচাইকারী সত্তা। আমরা দাবী বা বিবৃতি যাচাই করা না থাকলে জনগণকে প্রভাবিত করার সম্ভাবনা রয়েছে তা আমরা বিস্তৃতভাবে সত্যভাবে পরীক্ষা করি। আমাদের ওয়েবসাইটে আমরা প্রকাশিত সমস্ত প্রতিবেদন দুটি স্তরের চেকিংয়ের মধ্য দিয়ে যায়, প্রথম স্তরটি হ’ল আমাদের ফ্যাক্ট-চেকাররা তাদের গল্পগুলি গুণমান পরীক্ষায় প্রেরণ করে তারপরে এটি প্রকাশের আগে মানের চেকারের অনুমোদনের পরে।

প্রক্রিয়া

আপনি যদি মনে করেন কোনও নিবন্ধ পরিষ্কার করার জন্য কোনও ভুল, বাদ দেওয়া, ব্যাখ্যা বা কোনও পরিবর্তন হয়েছে, দয়া করে আমাদের জানান। আমরা আমাদের কাজের উন্নতি করতে যে কোনও ইনপুট জন্য কৃতজ্ঞ। আমাদের দ্রুত কাজ করার জন্য, জনসমক্ষে অ্যাক্সেসযোগ্য রেফারেন্স উপাদান বা ডেটার লিঙ্কগুলির সাথে যদি সম্ভব হয় তবে আপনার মন্তব্যগুলিকে যতটা সম্ভব স্পষ্ট করে আপনার প্রতিক্রিয়া, সংশোধন, অভিযোগ বা আপনার উদ্বেগগুলি [email protected] এ প্রেরণ করুন। এই চ্যানেলগুলির মাধ্যমে জমা দেওয়াগুলি প্রতিদিন পরীক্ষা করা হয়।

প্রতিটি মন্তব্য এবং প্রতিক্রিয়া নিউজ চেকারে কমপক্ষে দুজন ব্যক্তি দ্বারা পরীক্ষা করা হয় – মন্তব্য এবং প্রতিক্রিয়া দেখার দায়িত্বে নিযুক্ত কর্মী সদস্য, যারা আমাদের সম্পর্কে এটি করা উচিত এবং স্টাফের একজন সিনিয়র সদস্য, যা সমস্ত মন্তব্য এবং প্রতিক্রিয়া পর্যালোচনা করে আমরা গুরুত্বপূর্ণ কিছু মিস করেছি তা নিশ্চিত করতে। সাধারণত, আমরা আপনার প্রতিক্রিয়া বা মন্তব্য বিবেচনা করার সাথে সাথে আমরা আপনাকে জানাতে চেষ্টা করি এবং যদি আমরা এর নিবন্ধে আমাদের নিবন্ধে কোনও পরিবর্তন আনছি। যদি আমরা কোনও পরিবর্তন করার সিদ্ধান্ত নিই, তবে এটি নিবন্ধে হাইলাইট করা হবে:

  • সত্যিকারের ত্রুটির ক্ষেত্রে, প্রতিবেদনের সাথে একটি নোট সংযুক্ত করা হবে এবং কী পরিবর্তন হয়েছে তার ব্যাখ্যা সহ “সংশোধন” লেবেলযুক্ত হবে।
  • স্পষ্টতা বা আপডেটের ক্ষেত্রে, একটি নোট সংযুক্ত করা হবে এবং কী পরিবর্তন হয়েছে তার ব্যাখ্যা সহ “আপডেট” লেবেলযুক্ত হবে।

পাঠকদের কোনও সংশোধন করে আমাদের মন্তব্য করতে বা লিখতে উত্সাহ দেওয়া হচ্ছে। এই জাতীয় সমস্ত যোগাযোগকে খুব গুরুত্ব সহকারে নেওয়া হয় এবং প্রাসঙ্গিক সংশোধন করা হয় যদি তারা বৈধ বলে মনে হয়। প্রতিটি পৃষ্ঠার “+” বোতামটি পাঠককে আমাদের প্রতিক্রিয়া বা অভিযোগ পাঠাতে দেয়।

অবশেষে, আপনি যদি কোনও প্রতিবেদন সম্পর্কে অভিযোগ করেন তবে আমাদের প্রতিক্রিয়াতে সন্তুষ্ট না হন তবে আমরা একটি অভ্যন্তরীণ পর্যালোচনা করব এবং প্রয়োজনে আমাদের পরামর্শদাতা অভিযোগটি পর্যালোচনা করার জন্য একটি স্বতন্ত্র ব্যক্তি নিয়োগ করতে পারবেন।

আপনি যদি আমাদের প্রতিক্রিয়া নিয়ে সন্তুষ্ট না হন তবে আপনি এই লিঙ্কটিতে আইএফসিএনকে লিখতে পারেন: https://ifcncodeofprinciples.poynter.org/complaints-policy